ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি :

  ১৭ মার্চ, ২০২৩

ধর্মপাশায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

ছবি : সংগৃহীত।

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে কিশোর-কিশোরী ক্লাবের উদ্যোগে কবিতা আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকাল ১১টার দিকে ধর্মপাশা ১নং মাডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণি কক্ষে কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প মহিলাবিষয়ক অধিদফতর ধর্মপাশা এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার। এতে সভাপতিত্ব করেন ধর্মপাশা ১নং মাডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান কবির। পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী আবৃত্তিতে তিনজন ও সংগীতে তিনজন মোট ছয়জন বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

আবৃত্তিতে ইমন, রূপা ও শশী যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে এবং সংগীতে শশী, অভিক ও তোরা যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ইউআরসি ইনসট্রাক্টর পঙ্কজ কুমার বনিক, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা ফাহিমা খানম, ক্রেডিট সুপারভাইজার অনিল বিশ্বাস, ধর্মপাশা সদর ইউপি সদস্য (মহিলা) আসমা আক্তার, কিশোর-কিশোরী ক্লাবের জেন্ডার প্রমোটার উমা রাণী, আবৃত্তি শিক্ষক সাবিনা ইয়াসমিন ও সংগীত শিক্ষক ফারুক আহমেদসহ কিশোর-কিশোরী ক্লাবের সকল সদস্যবৃন্দ।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় শিশু দিবস,বঙ্গবন্ধুর জন্মদিন,ধর্মপাশা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close