কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২৩

কমলগঞ্জে ছুরিকাহত যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর এলাকায় ব্যবসায়িক দ্বন্দ্বে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত যুবক বিল্লাল হোসেন (২৬) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। বুধবার (২৫ জানুয়ারি) ভোর পৌনে ৬টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার আদমপুর ইউনিয়নের উত্তরভাগ গ্রামের মৃত হামিদ মিয়ার ছেলে।

জানা যায়, ব্যবসায়িক দ্বন্দ্বে ২২ জানুয়ারি বিকেলে উপজেলার আদমপুর বাজারে শাহিনের ব্যবসায়ী প্রতিষ্ঠানের সামনে বিল্লালের সঙ্গে একই গ্রামের শাহীনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে শাহীন ছুরি দিয়ে বিল্লালের বুকে ও পিটে আঘাত করে। এ সময় তাকে বাঁচাতে বিল্লালের বড় ভাই মন্নান মিয়া (৪১) এগিয়ে গেলে তার উপরও হামলা চালায় শাহীন। পরে এলাকাবাসী ছুরিসহ শাহীনকে আটক করে পুলিশে সোপর্দ করে। গুরুতর আহত হওয়া বিল্লাল ও তার বড় ভাই মন্নানকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর পৌনে ৬টায় বিল্লাল মারা যায়।

কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাছার বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। ছুরিসহ আটক হওয়া শাহীনকে পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, বিল্লালের জবানবন্দি গ্রহণ করে মামলা রেকর্ড করা হয়েছে। আসামি বর্তমানে জেলহাজতে রয়েছে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,কমলগঞ্জ,ছুরিকাহত,যুবক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close