ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২৩

রেল ক্রসিংয়ে ট্রাকে ট্রেনের ধাক্কা

ছবি : প্রতিদিনের সংবাদ

ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ আমতলী এলাকায় রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি ট্রাক দুমড়ে মুচড়ে গেছে। এতে ট্রাকচালক সোহেল রানা (৪৫) গুরুতর আহত হয়েছেন।

রবিবার (২২ জানুয়ারি) দুপুরে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। আহত সোহেল রানা উপজেলার আরাজি পস্তমপুর গ্রামের সোলায়মান আলীর ছেলে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঠাকুরগাঁও স্টেশন মাস্টার সারোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত ট্রাকচালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আর কেউ হতাহত হননি।

ট্রেনের যাত্রী ফাহমিদ সরকার আনাম বলেন, শিবগঞ্জ রেলক্রসিং পার হওয়ার পর হঠাৎ ধাক্কা খেয়ে সামনে ঝুঁকে পড়ি। প্রথমে ভেবেছিলাম ট্রেনের ইঞ্জিনের কোনো সমস্যা হয়েছে। কিন্তু নেমে দেখি চারপাশে ধোঁয়া। সামনে একটি ট্রাক ভাঙা অবস্থায় রেললাইনে পড়ে আছে। আর ট্রাকচালকের মাথা ফেটে রক্ত বের হচ্ছে। পরে কয়েকজন তাকে হাসপাতালে নিয়ে যায়।

ঠাকুরগাঁও রেলস্টেশনের মাস্টার আক্তারুল ইসলাম বলেন, ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি দুপুর ১টা ২০ মিনিটে স্টেশন থেকে ছেড়ে যায়। পরে শিবগঞ্জ আমতলী এলাকায় রেল ক্রসিংয়ে ট্রাককে ধাক্কা দেয়। এ কারণে ট্রেন চলাচলে কিছুটা বিঘ্ন ঘটেছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি ওসি কামাল হোসেন বলেন, দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকচালক গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রেল ক্রসিং,ট্রাকে ট্রেনের ধাক্কা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close