রাঙ্গুনিয়া (চট্রগ্রাম) প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০২২

রাঙ্গুনিয়া পুকুরে ডুবে যাওয়া ছোট ভাইকে বাঁচাতে বড় ভাইয়ের মৃত্যু

ছবি : প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ক্যাম্পাস পুকুরে ডুবে যাওয়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইয়ের মৃত্যু ঘটনা ঘটেছে।

আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে উপজেলা পরিষদের পুকুরে এ ঘটনা ঘটে। পুকুরে ডুবে মারা যাওয়া মৃত শাহীন উদ্দিন (১৭) উপজেলার ইছাখালীর লক্ষীরখীল এলাকার ট্রাক ড্রাইভার মোঃ গিয়াস উদ্দীনের বড় ছেলে।

এ বিষয়ে উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, পুকুরে ডুবে মারা যাওয়া ছেলেটির ছোট ভাই পুকুরে ডুবে যেতে দেখে তাকে বাঁচাতে সে নিজেই পুকুরে লাফ দেয়। পরে ছোট ভাই তার সাহায্যে পুকুরের কিনারায় আসতে পারলেও বড় ভাই ডুবে যায় এবং এতে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং তাদের পুকুর থেকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বড় ভাইকে মৃত ঘোষণা করেন। ছোট ভাই চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভাগের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জান্নাতুল আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই শাহীনের মৃত্যু হয়েছে।

পরে হাসপাতাল থেকে মৃত ঘোষণা করার পর শাহীনকে বাড়ি নিয়ে গেলে পরিবারের লোকজন আবারও মনে করেন তাদের ছেলে নড়াছড়া করেছে এখনো জীবিত আছে মনে করে রাউজান নোয়াপাড়া হাসপাতালে নিয়ে যায়। দীর্ঘক্ষণ দেখার পরে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,রাঙ্গুনিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close