সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ০৪ আগস্ট, ২০২২

ফোনে ডেকে নেওয়া যুবকের লাশ ভাসছিল দিঘিতে 

ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় গোলাম রাব্বানী (৩৫) নামের এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে সোনারগাঁও পৌরসভার খাসনগর দিঘিতে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। তিনি তিন বছর ধরে স্ত্রী-সন্তানদের নিয়ে খাসনগর দিঘিপাড় এলাকার রতন মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয় এলাকাবাসী জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার পৌরসভার খাস নগর দিঘিরপাড় এলাকার দিঘির উত্তরপাড়ে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। লাশটি উদ্ধারের পর তার গলায় মাতৃজগত নামের পত্রিকার একটি আইডি কার্ড পাওয়া গেছে।

রাব্বানীর স্ত্রী আঁখি নুর জানান, তার স্বামী একজন মাদক কারবারি। সে একটি পত্রিকার নাম করে দিঘির উত্তর পাড়ের একটি বাগান বাড়িতে বসে কয়েক জনের সঙ্গে মাদক বিক্রি ও সেবন করত।

আঁখি বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে পিয়াল নামের এক যুবক তার স্বামীকে ফোন করে ডেকে নেন। যাওয়ার সময় স্বামী বলে যান, বাইরে সমস্যা হতে পারে। সমস্যা হলে স্ত্রীকে মুঠোফোনে জানাবেন। এর পর থেকেই রাব্বানী নিখোঁজ ছিলেন।

কারো সঙ্গে তার স্বামীর বিরোধ ছিল কি না, জানতে চাইলে আঁখি নূর আক্তার বলেন, সে বিষয়ে আমার জানা নেই।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, খাসনগর দিঘিরপাড় এলাকার দিঘি থেকে এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জেলা মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবকের লাশ,ভাসছিল দিঘিতে,নারায়ণগঞ্জে,সোনারগাঁও
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close