রাজশাহী ব্যুরো

  ১৪ মে, ২০২২

রাজশাহীতে গোপন বৈঠক থেকে ৬ জামায়াতকর্মী আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

রাজশাহী মহানগরীতে সন্ত্রাসী কার্যক্রম সংঘটনের লক্ষ্যে গোপন বৈঠক থেকে ৬ জামায়াত-শিবির কর্মীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে জিহাদী বই ও মিছিলের ব্যানার উদ্ধারসহ ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছেন-মো. উসামা রায়হান (২৭), মো. সিফাত আলম (২৬), মো. শফিউল আলম (২৭), মো. সালাউদ্দিন (২৫), মো. মিকদাদ হোসেন তোহা (২৬) ও মো. আ: রহমান (২২)।

এ তথ্য নিশ্চিত করে শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. রফিকুল আলম জানান, রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করার জন্য কর্ণহার থানাধীন শিষাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার (১৩ মে) গভীর রাতে ৩৫-৪০ জন জামায়াত শিবিরের নেতা-কর্মী দেশ বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতা পরিকল্পনার উদ্দেশ্যে সমবেত হয়েছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালিত হয়। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ৬ জামায়াত ও শিবিরকর্মীকে আমাদের গোয়েন্দা শাখার ওই দল আটক করতে সক্ষম হয়।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে জিহাদী বই ও মিছিলের ব্যানার উদ্ধারসহ তাদের ব্যবহৃত ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়। পলাতকদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান আরএমপির মুখপাত্র।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,শিবির,জামায়াত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close