কুষ্টিয়া প্রতিনিধি

  ১১ মে, ২০২২

কুষ্টিয়ায় মাদক মামলায় তিন জনের যাবজ্জীবন

ছবি : প্রতিদিনের সংবাদ।

কুষ্টিয়ায় প্রাইভেটকারে করে ২১৯ বোতল ফেনসিডিল পাচারের মামলায় তিন জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডাদেশ দেন আদালত। বুধবার (১১ মে) বেলা ১টার দিকে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম দুই আসামির উপস্থিতিতে এ রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ঠোটারপাড়া গ্রামের শুকুর মন্ডলের ছেলে আলমগীর ও চরদিয়াড় গ্রামের মৃত শফি বিশ্বাসের ছেলে বজলু বিশ্বাস এবং ভোলা জেলার দৌলতখান উপজেলার চরপাতা গ্রামের মৃত হানিফ দর্জির ছেলে জুয়েল আহসান(পলাতক)। রায় ঘোষণার সময় আলমগীর ও বজলু আদালতে উপস্থিত ছিলেন।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অনুপ কুমার নন্দী বলেন, ২০১৭ সালের ১৯ জুন বিকেলে ভেড়ামারা উপজেলার ১২দাগ এলাকায় আসামিদের প্রাইভেট কার তল্লাশী করে পুলিশ। এসময় কার থেকে ২১৯ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। সেদিনই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভেড়ামারা থানায় মামলা হয়। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ১০ আগস্ট আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। সাক্ষ্য প্রমাণ শেষে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) টেবিল ৩(খ) ধারায় আসামিদের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। রায় শেষে দুই আসামিকে জেলা কারাগারে পাঠানো হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,মাদক মামলা,যাবজ্জীবন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close