আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

আদমদীঘিতে বঙ্গবন্ধু টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

যুব সমাজকে খেলার প্রতি আগ্রহী করার লক্ষ্যে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে মহান বিজয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সান্তাহার আধুনিক স্টেডিয়ামে সোহাগ ফাউন্ডেশনের আয়োজনে সান্তাহার পৌর সভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন- আদমদীঘি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, সান্তাহার পৌর আওয়ামী লীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, সাধারণ সম্পাদক এস.এম জাহিদুর বারী, উপজেলা যুবলীগ সভাপতি শাহিনুর রহমান মন্টি, উপজেলা ক্রীড়া সম্পাদক ও আওয়ামী লীগ নেতা খন্দকার নাজমুল হুদা, পৌর ক্রীড়া সম্পাদক মকবুল হোসেন জোয়ারদার।

এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফিরোজ হোসেন চন্দন, সাধারণ সম্পাদক মশিউর রহমান সজল, আহসান হাবিব জয়, পান্না, মোরশেদ প্রমুখ।

সভা শেষে বেলা ১টায় প্রধান অতিথি বঙ্গবন্ধু গোল্ড কাপ টি-২০ ক্রিকেট খেলার উদ্বোধন করেন।

টুর্নামেন্টে মোট ১২টি দল অংশ গ্রহণ করছে। উদ্বোধনী খেলায় তালাস একাদশ ১০ রানে শামীম একাদশকে হারিয়ে বিজয়ী হয়।

আগামী ৩০ জানুয়ারি টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে। এ সময় স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে দর্শকরা খেলা উপভোগ করে। খেলা উদ্বোধনের আগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আদমদীঘি,বগুড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close