বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

শিক্ষা প্রতিষ্ঠানের ভবন উদ্বোধন ও শিক্ষার্থীদের পুরস্কার প্রদান

বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা হাইস্কুল ও কলেজের সম্প্রসারিত ৪তলা ভবনের উদ্বোধন করা হয়েছে। এসময় প্রতিষ্ঠানটির সিনিয়র শিক্ষক ডাকুয়া মারুফুল হককে আনুষ্ঠানিক বিদায়ী সংবর্ধনা ও ১৮জন কৃতি শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।

শনিবার সকাল ১১ টায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের চাঁদপদশা হাইস্কুল ও কলেজ মিলনায়তনে ভবন উদ্বোধন ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব এবং চাঁদপাশা হাইস্কুল ও কলেজের গভর্নিংবডির সাবেক সভাপতি মোঃ ইকবাল হোসেন তাপস।

অনুষ্ঠানে প্রভাষক মোঃ মনিরুল ইসলামের সঞ্চালনায় ও গভর্নিংবডির সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আকিদুল ইসলাম আসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- বাবুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, চাঁদপাশা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন রাঢ়ী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চাঁদপাশা হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ মোসাঃ তাহমিনা আক্তার। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক অধ্যক্ষ আব্দুর রব হাওলাদার, এডহক কমিটির সদস্য মোঃ মোজাম্মেল হোসেন হাওলাদার, গভর্নিংবডির সদস্য মোঃ শহিদুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ শামসুল আলম ফকির, সহকারী শিক্ষক ( আইসিটি) মোসাঃ লুৎফুন নাহার, সহকারী অধ্যাপক মোঃ রুহুল আমিন, প্রভাষক মোঃ হুমায়ুন কবির, সহকারী প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাবুগঞ্জ,বরিশাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close