রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

শিশুকে ফুঁসলিয়ে বলৎকার, গ্রেপ্তার ১

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ছাদেকের পাড়া এলাকার নবাব শাহ মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে শিশু বলৎকারের দায়ে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় তার বাড়ির পাশের মুদির দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি স্থানীয় মৃত ফোরক আহমদের ছেলে। তাকে মঙ্গলবার দুপুরে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবু মিল্কী প্রতিদিনের সংবাদকে বলেন, নবাব শাহ মিয়ার বাড়ির অনতিদূরে পাহাড়ে একটি খামার বাড়ি রয়েছে। গত সোমবার সকাল ১০টায় স্থানীয় আনোয়ার হোসেনের ৮ বছর বয়সী শিশুপুত্র পাহাড়ে এক নিকট আত্মীয়ের জন্যে ভাত নিয়ে যায়। ওই শিশু ভাত পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে নবাব শাহ মিয়া তাকে একসাথে ফেরার কথা বলে তার খামার বাড়িতে বসতে বলেন। এরপর শিশুটিকে ফুঁসলিয়ে বলৎকার করেন। ঘটনাটি বাড়ির কাউকে না বলতে হুমকি দেন তিনি। এদিকে শিশুটি বাড়ি ফেরার পর সন্ধ্যার দিকে ব্যথায় কান্না করতে থাকলে মায়ের জেরার মুখে ঘটনাটি মাকে বলে দেয়। ঘটনা জানাজানি হলে শিশুর পিতা আনোয়ার হোসেন থানায় খবর দিলে পুলিশ সোমবার রাত সাড়ে ৯টায় তার বাড়ির পাশের মুদির দোকান থেকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার তার বিরুদ্ধে মামলা রুজুর পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাঙ্গুনিয়া,চট্টগ্রাম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close