কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ২০ অক্টোবর, ২০২১

প্রায় ৩২ লাখ টাকার ক্ষতি দাবি

গাজীপুরে আগুনে পুড়ল ৬শ মন পাট

ছবি : প্রতিদিনের সংবাদ

গাজীপুরের কালীগঞ্জে স্থানীয় একটি পাটের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বুধবার (২০ অক্টোবর) ভোরে উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারের পুরাতন সোনালী ব্যাংকের মোড়ে পাট ব্যবসায়ী মহসীন হোসেনের (৪৫) পাটের গুদামে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ মো. শামীম ভূঁইয়া সকালে বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডেরর কারণ জানা যায়নি। তবে পরবর্তীতে তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

পাট ব্যবসায়ী মহসীন হোসেনের দাবি, তার পাটের গুদামে প্রায় ৯০০শ মন পাট ছিল। আগুনে প্রায় ৬০০শ মন পাট পুড়ে গেছে। এছাড়া পাট মজুদের গুদাম ঘরটিও পুড়ে গেছে। সব মিলিয়ে তার প্রায় ৩২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানান, ভোর সাড়ে ৫টায় জামালপুর বাজারে মহসীনের পাটের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রথমে তারা চেষ্টা করলেও পরে খবর পেয়ে ৫টা ৫০ মিনিটে কালীগঞ্জ ফারার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় পাটের গুদামের বেশ কিছু পাট বাইরে রাস্তার ওপর আনা সম্ভব হয় বলেও জানান স্থানীয়রা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আগুন,গাজীপুর,পাটের গুদাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close