কুষ্টিয়া প্রতিনিধি

  ১৩ অক্টোবর, ২০২১

ভ্যান হারিয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু!

ফাইল ছবি

কুষ্টিয়া কুমারখালীতে ট্রেনে কাটা পড়ে মুন্না প্রামানিক(৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ১০টার দিকে আলাউদ্দিন নগর এলাকার কালুর মোড়ে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার কয়া মাঠপাড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকালে মুন্না একটি ব্যাটারী চালিত পাখি ভ্যানে পিঁয়াজ বোঝায় করে বিক্রির উদ্দেশ্যে হাটে যান। এসময় পিঁয়াজ নামিয়ে পাশেই ভ্যানটি রেখেছিলেন। কিছুক্ষন পরে পিছন ফিরে দেখতে পান তার ভ্যানটি সেখানে নেই। আশপাশে খোঁজ করেও কোন সন্ধান না পেয়ে কান্নায় ভেঙে পড়লে লোকজন মুন্নাকে বুঝিয়ে বাড়িয়ে পাঠিয়ে দেন।

এদিকে চরম দুশ্চিন্তাগ্রস্ত মুন্না রেল লাইনের পাশ দিয়ে হেটে বাড়ি ফেরার সময় কুষ্টিয়া হতে রাজবাড়ী অভিমুখী যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় ছিটকে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটন্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে তার খণ্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে পোড়াদহ রেলওয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, উপজেলার কয়া গ্রামের মুন্না নামের এক ব্যক্তি ট্রেনে কেটে মৃত্যুর সংবাদ পেয়ে আমরা পোড়াদহ রেলপুলিশকে জানাই। পরে রেলপুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে জেনেছি লোকটি হাটে পিঁয়াজ বেচতে এসেছিলে পাখি ভ্যানে করে। সেটিও আজ সকালে হারিয়েছে হাট থেকে। তবে এবিষয়ে এখনও কেউ থানায় কোন অভিযোগ নিয়ে আসেনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,কুমারখালী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close