ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১০ অক্টোবর, ২০২১

ধামরাইয়ে বর্তমান এমপি ও সাবেক এমপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

ঢাকার ধামরাইয়ে বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদের আল্টিমেটাম শেষ হতে না হতেই সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এমএ মালেক সংবাদ সম্মেলন করেছেন।

রবিবার (১০ অক্টোবর) সকাল ১১টায় নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে পাল্টা আল্টিমেটাম দেন ।

এর আগে চলতি মাসের অক্টোবর বর্তমান সংসদ সদস্য ধামরাইয়ে সংবাদ সম্মেলনে সাবেক সংসদ সদস্যের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেন। দোষ স্বীকার করে তিনদিনের মধ্যে ক্ষমা চাওয়ার জন্য আল্টিমেটামও দেন তিনি। এর প্রতিবাদে বর্তমান এমপি পাল্টা সংবাদ সম্মেলন করে মিথ্যা বক্তব্য পরিহারের তিনদিনের আল্টিমেটাম দেন। তিন দিনের মধ্যে ক্ষমা নাই চাইলে আইনি ব্যবস্থা নেওয়ারও হুমকি দেন।

সংবাদ সম্মেলনে সাভার, ধামরাই, আশুলিয়া রাজধানীর শতাধিক সংবাদকর্মীর উপস্থিতিতে লিখিত বক্তব্য পাঠকালে কালে এমএ মালেক বলেন, আমার বিরুদ্ধে কু-রুচিপূর্ণ বক্তব্য প্রদান, কুৎসা রটানো নানা অপপ্রচার চালিয়ে ঘোলা পানিতে  মাছ শিকারের চেষ্টা করা হচ্ছে। বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ধামরাই পৌর মেয়র গোলাম কবীর মোল্লা উপজেরা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। অক্টোবর ধামরাইয়ে এক সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে তাদের দেওয়া মিথ্যা, বানোয়াট উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য প্রত্যাহার করা না হলে তাতের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি আরও বলেন, ২০১০সালে বেনজীর আহমদ এমপি থাকাকালে কাইজেন গ্রুপের (আকসির নগর) চেয়ারম্যান তৌহিদুল ইসলামসহ জামায়াত বিএনপি শিবির নেতাদের সঙ্গে প্রকাশ্যে এবং গোপনে বৈঠক করে উপজেলার মামুরা, মাখুলিয়া, সাচনা, কুশিয়ারা সিতিসহ ৭টি এলাকায় তিন ফসলি কৃষি জমির ওপর হাউজিংয়ের  ব্যবসা শুরু করেন। আন্দোলন করে এলাকাবাসী  মিথ্যা মামলায় হয়রানি সন্ত্রাসী বাহিনীর জুলুম নির্যাতনের শিকার হন। ২০১৪-২০১৮সাল পর্যন্ত আমি এমপি থাকাকালীন অবৈধ হাউজিং প্রকল্পের কাজ বন্ধ থাকে। বেনজীর আহমদ এমপি হলে ফের ওই প্রকল্পটি চালু হয়। ভুক্তভোগীরা  চলতি মাসের  ৫অক্টোবর জাতীয় প্রেসক্লাবে এমপির পদত্যাগ দাবিতে মাববন্ধন করেন। আমাকে দোষারোপ করে ৬অক্টোবর আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে ক্ষমা চাওয়ার জন্য তিনদিনের আল্টিমেটাম দেন। এর প্রতিবাদে বিএনপি জামায়েতের পৃষ্ঠপোষকের বিরুদ্ধে আমি সংবাদ সম্মেলনের আয়োজন করি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংবাদ সম্মেলন,ধামরাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close