মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২১

অবৈধ পথে বাংলাদেশে প্রবেশ, আটক ১১

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশের সময় ১১ জনকে আটক করেছে বিজিবি। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে মুন্ডুমালা সীমান্তের শুন্যলাইন থেকে তাদেরকে আটক করে শ্যামকুড় বিওপির বিজিবি সদস্যরা।

মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, তারা নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভারত থেকে বিনা পাসপোর্টে বাংলাদেশে আসার সময় সীমান্তের শুন্যলাইন থেকে ১১ জনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে ৬ জন পুরুষ, ৪ জন নারী ও ১ জন শিশু রয়েছে।

আটককৃতরা হলেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার পাথরঘাটা গ্রামের রনজিৎ মন্ডলের ছেলে রমেশ মন্ডল (২৮), তার স্ত্রী মিতালী বিশ্বাস (২০), নারায়নগঞ্জের বন্দর থানার একরামপুর গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মোজ্জামেল হোসেন (৩২), নড়াইলের কালিয়া থানার পারবুমভাগ গ্রামের মুনজিল শেখের মেয়ে পারভীন শেখ (৩০), ঢাকার লালবাগ থানার কামরাংঙ্গিরচড় গ্রামের বাবুলের স্ত্রী রুমা (৩০), চট্টগ্রামের বুচপুর থানার জলস্তী গ্রামের শরাফত আলী’র ছেলে শাহ আলম (২৫), সাতক্ষীরার সদর থানার ফিংড়ী গ্রামের মৃত গোপাল রায় চৌধুরী’র ছেলে মিন্টু রায় চৌধুরী (৩২) একই জেলার আশাশুনি থানার ঝাটিকাটা গ্রামের ভৈরব চন্দ্র সরকারের ছেলে গোবিন্দ সরকার (২৭), যশোর জেলার শার্শা থানার বড়কলনি গ্রামের রবিউল হোসেনের ছেলে শুকুর আলী (৩০), শুকুর আলী’র স্ত্রী জান্নাতুল ফেরদৌস (২২) এবং তার ছেলে জোনায়েদ হোসেন (০৫)।

আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মহেশপুর,ঝিনাইদহ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close