ময়মনসিংহ প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৩ মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। তারা সবাই করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া তিনজনের মধ্যে ময়মনসিংহ, গাজীপুর ও সুনামগঞ্জ জেলার একজন করে রয়েছেন। তারা হলেন ময়মনসিংহ সদরের হিমেল (৩০), সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার রমিসা (৬৫) এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার লেহাজ উদ্দীন (৭০)।

সেপ্টেম্বরে এ নিয়ে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৬১ জনের মৃত্যু হয়েছে। এর আগে জুলাইয়ে করোনা ও উপসর্গে ৪৮২ এবং আগস্টে ৪১৯ জনের মৃত্যু হয়েছিল এই হাসপাতালে।

ডা. মুন আরো জানান, করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় নতুন ১০ জন ভর্তিসহ বর্তমানে ৯৯ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিইউতে চিকিৎসাধীন আছেন ৯ জন। এছাড়াও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২১ জন ব্যক্তি।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, জেলায় একদিনে ৩৭৪টি নমুনা পরীক্ষায় ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১০.৩৯ শতাংশ। এ পর্যন্ত পর্যন্ত জেলায় আক্রান্ত ২১ হাজার ৬৩৬ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৩০৯ জন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,ময়মনসিংহ মেডিকেল,করোনা,মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close