মাগুরা প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

মাগুরায় মহিলা ফুটবল দলকে সংবর্ধনা

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে চাম্পিয়ন ‘মাগুরা মহিলা ফুটবল দল’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার বিকেলে মাগুরা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও ডিসিপত্নী প্রফেসর ড. নাসরিন আখতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাম্পিয়ন দলের সদস্যদের মাঝে ক্রেস্ট ও ক্রীড়া সামগ্রী প্রদান করেন।

শ্রীপুর উপজেলা প্রশাসন আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও উপজেলা চেয়ারম্যান পত্নী নাজমুন নাহার, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মুসাফির নজরুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জুলিয়া সুকায়না, মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানাসহ জেলা ও উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

অনুষ্ঠানে সম্প্রতি বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ রাজশাহী জেলা মহিলা ফুটবল দলকে ৩-০ গোলে পরাজিত করে চাম্পিয়ন হওয়া মাগুরা মহিলা ফুটবল দলের সদস্যদের হাতে ক্রেস্ট ও ক্রীড়া সামগ্রী তুলে দেওয়া হয়।

পরে উপজেলার ২০ জন অস্বচ্ছল নারী উদ্যোক্তাকে ২০ টি সেলাই মেশিন দেয়া হয়।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংবর্ধনা,মহিলা ফুটবল দল,মাগুরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close