ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১০ সেপ্টেম্বর, ২০২১

ধামরাইয়ে পানিতে পড়ে ৯ম শ্রেণির ছাত্র নিখোঁজ

ঢাকার ধামরাইয়ে বাবা-মার সাথে বংশী নদীতে বেড়াতে গিয়ে মো. র‌্যাফিউল ইসলাম(১৪) নামে ৯ম শ্রেণির এক ছাত্র পানিতে পড়ে নিখোঁজ হয়েছে। 

শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধামরাই সদর ইউনিয়নের হাজিপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। মো. র‌্যাাফিউল ইসলাম ধামরাই সরকারি হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র এবং পৌরসভার বরাতনগর এলাকার মো. মনিরুজ্জামানের (মনির) ছেলে। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫টার সময় হাজিপুর এলাকায় বাবা-মার সাথে নৌকায় বেড়াতে যায় র‌্যাফিউল ইসলাম। হাজিপুর গিয়ে র‌্যাফির বাবা-মা নৌকায় বেড়াতে গেলে র‌্যাফি ও তার ছোট চাচাতো ভাই নৌকায় বাবা-মার সাথে বেড়াতে না গিয়ে তারা নদীর পারে বসে খেলা করবে বলে থেকে যায়।পরে র‌্যাফি ও তার চাচাতো ভাই খেলা করতে গিয়ে র‌্যাফি পানিতে পড়ে যায়। তাকে বাচাঁতে গিয়ে চাচাতো ভাই পানিতে লাফ দেয়। চাচাতো ভাই পানিতে হাবুডুবু খেতে থাকলে আশে পাশের লোকজনের নজরে আসে। তখন তারা গিয়ে র‌্যাফির চাচাতো ভাইকে বাচাঁলেও র‌্যাফিকে আর খোঁজে পাওয়া যায়নি। 

এ বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সোহেল রানা বলেন, আমাদের ধামরাই ফায়ার স্টেশনে কোন ডুবুরি নেই। আমরা গুলিস্তান ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমে ফোন করে জানিয়েছি। কিন্তু সেখানকার ডুবুরির দল অন্য জায়গায় কাজ করছে। সেখানকার কাজ শেষ হলে ধামরাই আসবে। এ রির্পোট লেখা পর্যন্ত র‌্যাফিউল ইসলামকে খোঁজে পাওয়া যায়নি।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,পানিতে পড়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close