reporterঅনলাইন ডেস্ক
  ০৪ আগস্ট, ২০২১

করোনা উপসর্গ নিয়ে ৪ ঘণ্টা ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

প্রতীকী ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাসানফাতেমাপুর গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চার ঘণ্টার ব্যবধানে মারা গেলেন স্বামী-স্ত্রী।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের ছমির মিয়া ও তার স্ত্রী গত কয়েকদিন ধরে জ্বর স্বর্দিসহ করোনার উপসর্গে ভুগছিলেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ছমির মিয়া (৭৫) মারা যান। বাদ আসর তার নামাজে জানাজা সম্পন্ন হয়।

এদিকে ছমির উদ্দিনের মৃত্যুর চার ঘণ্টা পর বিকেল সাড়ে চার দিকে তার স্ত্রী আনোয়ার বেগম (৬৫) মারা গেছেন। এশার নামাজের পর জানাজা শেষে তাকে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ছমির মিয়ার এক স্বজন জানান, কয়েকদিন যাবৎ ছমির মিয়ার পরিবারের লোকজন জ্বর সর্দি উপসর্গে অসুস্থ ছিলেন। মঙ্গলবার চার ঘণ্টার ব্যবধানে তারা মারা গেছেন। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুদন ধর বলেন, মারা যাওয়া দুই ব্যক্তি করোনায় আক্রান্ত কিনা আমাদের জানা নেই। কারণ স্বাস্থ্য কমপ্লেক্সে তারা নমুনা পরীক্ষা করেননি।

প্রসঙ্গত, সম্প্রতিকালে জগন্নাথপুরে করোনায় মৃত্যু শনাক্ত আশঙ্কাজনক বেড়েছে। এর মধ্যে ৯ জন করোনা মারা গেছেন। আক্রান্ত হয়েছে ৪৬৬ জন। 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনা উপসর্গ,স্বামী-স্ত্রীর মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close