নওগাঁ-৬ উপনির্বাচন : রাণীনগরে নৌকার মার্কার বিশাল র‌্যালি

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫৩

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচন উপলক্ষে নৌকার মার্কার পক্ষে বিশাল নির্বাচনী র‌্যালি বের করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় রাণীনগর রেলওয়ে স্টেশনের পাশে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের যৌথ আয়োজনে র‌্যালিতে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ আসনের নৌকার মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল।

র‌্যালি শেষে বাসস্ট্যান্ড গোল চত্বর এলাকায় পথসভায় আনোয়ার হোসেন হেলাল বলেন, এই আসনের উন্নয়নসহ সারা দেশের সার্বিক উন্নয়নে এলাকাবাসি খুশি হয়ে বারবার নৌকা প্রার্থীকে বিজয়ী করেছে। ইনশাল্লাহ্ আগামী ১৭ অক্টোবর দিনব্যাপী উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোটাররা ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

আত্রাই-রাণীনগরে উন্নয়ন আর জনগণের জানমালের নিরাপত্তার ক্ষেত্রে আমার শক্ত অবস্থান থাকবে। এলাকাবাসি সার্বিক নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সাথে নিয়ে কাজ করে যাবো। এই ক্ষেত্রে বিশেষ কোনো গোষ্ঠির কাছে মাথা নত করবো না। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আবুল হাসনাত খান হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুর আরিফ রাঙ্গা, যুবলীগের সাধারণ সম্পাদক এ কে এম সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম জাকারিয়া সরল, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি নাজমুল হক মাসুম প্রমুখ।

অপরদিকে ধানের শীষের মনোনীত প্রার্থী শেখ রেজাউল ইসলাম রেজু সকাল থেকে রাণীনগর উপজেলার কনৌজ, হরিশপুর, আতাইকুলা গ্রামসহ বিকেলে ত্রিমোহনী হাটে গণসংযোগ করেছে। তিনি বলেছেন, গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার নিশ্চিত করতে আমি নির্বাচনে এসেছি এই নির্বাচনে প্রচারণার ক্ষেত্রে কোনে ধরণের অপৃতিকর ঘটনা ঘটলে এর দায়ভার সরকার দলীয় প্রার্থীকে নিতে হবে। ভোটাররা যেভাবে ধানের শীষের পক্ষে সারা দিচ্ছে আগামী ১৭ অক্টোবর আমি বিপুল ভোটে জয়ী হবো।

পিডিএসও/এসএম শামীম