নবাবগঞ্জে বঙ্গবন্ধুর শুভাগমন স্মরণে র‌্যালি, ম্যুরাল উদ্বোধন

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪১ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৯

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

১৯৭০ সালের ২২ সেপ্টেম্বর বিকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আগমনের পঞ্চশ বছরপূর্তি উপলক্ষে র‌্যালি করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। এছাড়া বঙ্গব্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ম্যুরাল উদ্বোধন করেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ।

সকাল ১০টায় উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা চত্বর ঘুরে ওয়াছেক মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার আগে দিনটিকে স্মরনীয় করে রাখতে মুর‌্যাল উদ্বোধন করা হয়। সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক এমপি আবু মোহাম্মদ সুবিদ আলী টিপু, খন্দকার হারুন-অর-রশিদ, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দিন মনজু, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম প্রমূখ। 

নবাবগঞ্জ প্রেস ক্লাব সভাপতি ও কলাকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিলের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হান্নান, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বক্কর সিদ্দিকী প্রমূখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর স্মৃর্তিচারণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমান ভিডিও কনফারেন্সে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশের জন্মই হতো না। আমরা নবাবগঞ্জবাসী ধন্য বঙ্গবন্ধুর মতো নেতা আমাদের এ অঞ্চলে এসেছিলেন।