গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি

  ০৫ জুলাই, ২০২০

গঙ্গাচড়ায় মসজিদ-মন্দির কমিটির মাঝে অনুদানের চেক বিতরণ

রংপুরের গঙ্গাচড়ায় মসজিদ ও মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দের মাঝে ধর্ম মন্ত্রণালয়ের বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রোববার সকালে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে চেক বিতরনের উদ্বোধন করেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ আলহাজ মসিউর রহমান রাঙ্গা এমপি।

এসময় উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস-চেয়ারম্যান রাবিয়া বেগম, গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার, জেলা জাতীয় পার্টিরসহ সাধারণ সম্পাদক খতিবর রহমান, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নুর আমিন, সদস্য সচিব আবুল কালাম আজাদ, জাতীয় যুব সংহতির রংপুর জেলা কমিটির সভাপতি শাহিন হোসেন জাকির, জাপা নেতা সুজাউদ্দৌল্লা সাগর, মাহফুজার রহমান দুলুসহ রংপুর জেলা ও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১৪ টি মসজিদ ও ৪ টি মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকের মাঝে অনুদানের চেক প্রদান করা হয়। এ ছাড়াও ঐচ্ছিক তহবিল থেকে ৩৬ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। পরে তিনি উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বাড়াই পাড়া হরি মন্দির পরিদর্শনে যান। সেখানে মন্দির কমিটির লোকজনের সাথে মতবিনিময় করে মন্দিরের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য সম্প্রতি আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান আফতাব ওই মন্দিরের কাজে বাঁধা প্রদান করেন এবং এক পর্যায়ে লাথি দিয়ে মন্দিরের নবনির্মিত প্রাচীর ভেঙে দেন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গঙ্গাচড়া,মসজিদ-মন্দির
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close