ফরিদপুর প্রতিনিধি

  ৩১ মে, ২০২০

ফরিদপুরের করোনায় আরেক মুক্তিযোদ্ধার প্রাণ গেল

ফরিদপুরে করোনাভাইরাসে আরও এক মুক্তিযোদ্ধা মারা গেছেন। এই নিয়ে ফরিদপুরে ছয়জনের মৃত্যু হলো করোনায়। এর মধ্যে তিনই মুক্তিযোদ্ধা।

রোববার সকাল সাড়ে ৮টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কমলেশ চক্রবর্তী ভানু (৬৫)। তিনি ফরিদপুর সদর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ছিলেন, এছাড়াও উপজেলা পূর্জা উদযাপন কমিটির সভাপতি ছিলেন।

ফরিদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল ফয়েজ শাজ নেওয়াজ জানান, এই মুক্তিযোদ্ধার মরদেহ স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় অম্বিকাপুর শ্মশানে দাহ করা হবে।

ফরিদপুর মেডিকেল কলেজের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান বুলু জানান, সকাল সাড়ে ৮টার দিকে আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান। তিনি আরও জানান, তার পরিবারের সাত সদস্য করোনায় আক্রান্ত ছিলেন।

মুক্তিযোদ্ধা কমলেশের মৃত্যুতে ফরিদপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর-১ আসনের এমপি মনজুর হোসেন, ফরিদপুর-২ আসনের এমপি সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীসহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, জেলা পূজা উদযাপন কমিটি শোক প্রকাশ করেছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুক্তিযোদ্ধা,ফরিদপুর,করোনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close