টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ৩০ মে, ২০২০

ধর্ষণে ব্যর্থ হয়ে তরুণীকে পিটিয়ে আহত

গাজীপুরের টঙ্গীতে ২৬ বছর বয়সি এক তরুণীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে একজন ব্যক্তি। নির্যাতিত তরুণীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করে।

গত বৃহস্পতিবার মধ্য রাতে মধুমিতা এলাকায় ঘটনাটি ঘটে। পরে এ ঘটনা থামাচাপা দেবার চেষ্টা চালালে অভিযুক্ত একই এলাকার মোরশেদ আলমকে (৪৫) শনিবার গ্রেফতার করেছে পুলিশ।

উদ্ধারকারী জানান, মধুমিতা এলাকার গীত তরঙ্গ নামে একটি সংগীত একাডেমির দ্বিতীয় তলা থেকে রক্তাক্ত অবস্থায় ওই নারীর ডাকচিৎকারে এগিয়ে গিয়ে হাসপাতালে নিয়ে আসি। পরে কর্তব্যরত চিকিৎসক পুলিশে খবর দিলে পুলিশ হাসপাতালে এসে ওই নারীর চিকিৎসাসহ যাবতীয় খোঁজখবর নেয়।

আহত তরুণী জানান, তিনি ওই সংগীত একাডেমিতে গান শিখতেন। তবে প্রায় সময়ই একাডেমি পরিচালক মোরশেদ কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় জোর করে আমাকে দ্বিতীয় তলায় নিয়ে ধর্ষণ চেষ্টা চালান। রাজি না হওয়ায় তিনি আমাকে লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেন।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, ওই তরুণীর মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালেই তার চিকিৎসা চলছে।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে আহত নারীর সব রকম চিকিৎসার ব্যবস্থা করেছি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিটিয়ে আহত,তরুণী,ধর্ষণ,টঙ্গী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close