পাবনা প্রতিনিধি

  ০৩ এপ্রিল, ২০২০

পাবনায় ১৫ হাজার পরিবারকে স্কয়ার গ্রুপের সহায়তা

দেশের কর্মহীন মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সরকারের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে স্কয়ার গ্রুপ। গত বুধবার থেকে শুরু হয়ে সপ্তাহব্যাপী বিভিন্ন সংগঠনের মাধ্যমে শিল্প প্রতিষ্ঠানটি পাবনা সদর এবং আটঘরিয়া উপজেলার ১৫ হাজার পরিবারের হাতে তুলে দেয় নিত্যপণ্য।

আটঘরিয়া উপজেলা পরিষদ ও পৌরসভার মাধ্যমে ১০ হাজার পরিবারের মধ্যে এবং পাবনা পৌর এলাকায় জেলা যুবলীগের মাধ্যমে আরও ৫ হাজার পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দূরত্ব বজায়ে রেখে সারিবদ্ধভাবে প্রতিটি পরিবারের সদস্যদের তালিকার মাধ্যমে পাঁচ দিনের খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

এসব কাজে সহযোগিতা করেন আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি ও যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিক, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মীর্জা, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানা, সাংবাদিক মুস্তাফিজুর রহমান রাসেল, আফ্রিদী মিঠুন প্রমুখ।

স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, স্কয়ার গ্রুপ পাবনার কয়েকটি উপজেলায় প্রায় ৩০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে। বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের মাধ্যমে এই সহযোগিতা প্রকৃত প্রাপ্যদের হাতে পৌঁছানো হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সহায়তা,স্কয়ার গ্রুপ,খাদ্যসামগ্রী বিতরণ,আটঘরিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close