চট্টগ্রাম ব্যুরো

  ১৯ ফেব্রুয়ারি, ২০২০

চসিক মেয়রপ্রার্থী রেজাউল করিমকে গণসংবর্ধনা

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর প্রথমবারের মতো নিজ শহরে এসে রেজাউল করিম চৌধুরী বলেন, জয়ী হলে সবার সঙ্গে সমন্বয় করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

বুধবার দুপুরে চট্টগ্রাম পুরাতন রেলস্টেশন চত্বরে নগর আওয়ামী লীগের গণসংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তার মর্যাদা রক্ষা করব। জহুর আহমদ চৌধুরী, এম এ আজিজ, মহিউদ্দীন চৌধুরীর পথ অনুসরণ করব। চট্টগ্রামবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। নির্বাচনে যদি জয়ী হতে পারি তাহলে মানুষের পাশে থাকব। চট্টগ্রামে যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা আরো এগিয়ে নিতে কাজ করব।

রেজাউল করিম আরো বলেন, অর্থবিত্তের প্রতি আমার লোভ নেই। এই মেয়র নির্বাচনে আমাদের অনেক নেতা মনোনয়ন চেয়েছেন। নেত্রী আমাকে সেই মনোনয়ন দিয়েছেন। আমি শেখ হাসিনার প্রতিনিধি ছাড়া কিছু নই। এ বি এম মহিউদ্দিন চৌধুরী ১৭ বছর এই চসিকে দায়িত্ব পালন করেছেন। মাঝখানে পাঁচ বছর বিএনপির মেয়র প্রার্থী ছিলেন। ২০১৫ সালে আবার এই সিটি আমাদের হাতে এসেছে। মহিউদ্দিন চৌধুরী এবং আ জ ম নাছির উদ্দীন যে জনবান্ধব নগড়ে গড়ে তুলেছেন, আমি মেয়র নির্বাচিত হলে সেই ধারা অব্যাহত রাখব।

নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ রেজাউল করিম বলেন, এই নগরী হবে পরিকল্পিত নগরী। সবাইকে সঙ্গে নিয়ে একটি বসবাসযোগ্য, মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী গড়তে কাজ করব। এজন্য প্রয়োজন সমন্বয়। চট্টগ্রামের বিশেষজ্ঞ, পরিকল্পনাবিদ, প্রশাসন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সব সংগঠনকে সঙ্গে নিয়ে পরিকল্পিতভাবে এ নগরীকে গড়ে তোলা হবে।

সমাবেশে বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলার সভাপতি এম এ সালাম। উপস্থিত ছিলেন দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, উত্তর জেলার সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু প্রমুখ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেয়রপ্রার্থী,চসিক,রেজাউল করিম,গণসংবর্ধনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close