কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২০

কলাপাড়ায় বিআরটিসি বাসের চাপায় শিক্ষক নিহত

পটুয়াখালীর কলাপাড়ায় বিআরটিসি বাসের চাপায় অনুপ কুমার রক্ষ্যিত (৪০) নামের এক শিক্ষক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শেখ কামাল সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

অনুপ কুমার দুমকি উপজেলার মুরাদিয়া গ্রামের মৃত ক্ষিতীশ চন্দ্র রক্ষ্যিতের ছেলে ও পটুয়াখালী গাজী মুনিবুর রহমান নার্সিং কলেজের ইনস্ট্রাকটর। ঘাতক বাস(ঢাকা মেট্রো ব-১১-১৭৯৫) ও বাসের ড্রাইভার রবিউল ইসলামকে (৪০) আটক করেছে কলাপাড়া থানা পুলিশ।

স্থানীয়দের সূত্রে জানা যায়, অনুপ কুমার নার্সিং শিক্ষকদের ট্রেনিং শেষে বরিশাল থেকে বিআরটিসি বাস যোগে কুয়াকাটায় ফিরছিলেন। এসময় বাস কলাপাড়ার শেখ কামাল সেতুর কাছে এসে থামলে তিনি নিচে নামেন। পরে বাসটি আবার কুয়াকাটার উদ্দেশে যাত্রা শুরু করলে তিনি দৌড়ে বাসে উঠতে গিয়ে পা ফসকে পরে তার শরীরে এক অংশ বাসের নিচে ঢুকে যায়।

এসময় তার শরীরের উপর দিয়ে চলন্ত বাসের চাকা উঠে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে পটুয়াখালী হাসপাতালে প্রেরল করেন। পরে রাত নয়টার দিকে পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মনিরুল ইসলাম জানান, ঘাতক বাস ও বাসের ড্রাইভারকে আটক করা হয়েছে। ড্রাইভারকে আসাসি করে কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলাপাড়া,বাসচাপায় নিহত,শিক্ষক নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close