reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০২০

বিজয় এক্সপ্রেসের লাইনচ্যুত বগি উদ্ধার

ময়মনসিংহের সঙ্গে ট্রেন চলাচল স্বাভাবিক

ময়মনসিংহের গৌরীপুরে চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের লাইনচ্যুত তিনটি বগি উদ্ধার করা হয়েছে। ফলে নয় ঘণ্টা পর বৃহস্পতিবার সকাল থেকে ময়মনসিংহের সাথে ভৈরব ও নেত্রকোনার ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেন গৌরীপুর রেলওয়ে জংশন স্টেশনের আউটার সিগন্যালে লাইনচ্যুত হয়েছে। বুধবার রাত ৯টা ৫০মিনিটের দিকে এ ঘটনা ঘটে। ট্রেনের পরিচালক এ বি সিদ্দিক জানান, ট্রেনটি গৌরীপুর স্টেশনে প্রবেশ পথে ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়।

ট্রেনের যাত্রী মাদারগঞ্জের ঝারকাটা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্কাছ আলী জানান, ট্রেনটি ময়মনসিংহ জংশন থেকে রাত সাড়ে ৯টার দিকে ছেড়ে আসে। আউটার সিগন্যালে কিছুক্ষণ দাঁড়িয়ে ছিল। পরে ট্রেনটি ছেড়ে যাওয়ার কয়েক মিনিটের মধ্যে বিকট শব্দে লাইনচ্যুত হয়।

তিনি আরও জানান, ৪৯তম জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরী সমিতির শীতকালীন প্রতিযোগিতার জাতীয় পর্যায়ের খেলা অংশ নিতে কুমিল্লার উদ্দেশে এ ট্রেনে প্রায় ১৫০জন খেলোয়াড় ও ২০ জন কর্মকর্তা ছিল। তারাও গৌরীপুর জংশনে আটকা পড়ে।

গৌরীপুর স্টেশনের মাস্টার আব্দুর রশিদ জানান, ট্রেন লাইনচ্যুত হওয়ার কারণে ট্রেন চলাচল নয় ঘণ্টা বন্ধ ছিল। উদ্ধারকারী রিলিফ ট্রেন উদ্ধার তৎপরতা শেষ করলে বৃহস্পতিবার সকাল থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, ট্রেন লাইনচ্যুতের ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রেন,বগি লাইনচ্যুত,বিজয় এক্সপ্রেস,ময়মনসিংহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close