মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০১৯

লাকসামে যৌথ বর্ধিত সভায় স্থানীয় সরকারমন্ত্রী

‘দুর্নীতি, সন্ত্রাস ও চাঁদাবাজিতে সম্পৃক্ত কাউকে ছাড় দেওয়া হবে না’

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, গ্রামে নাগরিক সুবিধার সবকিছু পৌঁছে দেওয়া হবে এবং সে অঙ্গীকার নিয়ে যে যাত্রা আরম্ভ হয়েছে, সে যাত্রার দায়িত্বের বেশির ভাগ অংশ আমার দায়িত্বপ্রাপ্ত মন্ত্রণালয়ের উপর অর্পিত। আগামী ৫বছর কাজ হবে। উন্নয়নের জোয়ারে সমগ্র পৃথিবীকে তাক লাগিয়ে দেওয়া হবে। বাংলাদেশের প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করার অঙ্গীকার নিয়ে কাজ শুরু করেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। শহরের সকল সুযোগ সুবিধা গ্রামে পৌঁছে দেওয়া হবে। বাংলাদেশ উন্নত দেশের কাতারে স্থান করে নেবে। জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি যাতে সততার সাথে সে দায়িত্ব পালন করতে পারি, সে জন্য আপনারা সকলে দোয়া করবেন।

শনিবার সকালে লাকসাম উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় মো: তাজুল ইসলাম বলেন, আমার দলের কোনও নেতাকর্মী অন্যায়, অবিচার, অত্যাচার, ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস ও চাঁদাবাজিতে সম্পৃক্ত হলে কাউকে ছাড় দেওয়া হবেনা। কেউ বিচার-শালিসের নামে টাকা খেলে তার বিরুদ্ধে সাথে সাথে ব্যবস্থা নেওয়া হবে।

লাকসাম পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্ল্যাহ কায়েস এর সভাপতিত্বে যৌথ বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট ইউনুছ ভূঁইয়া, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এডভোকেট আবু তাহের, এডভোকেট তানজিনা আক্তার, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক মো: আবুল খায়েরসহ অনেকে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাকসাম,স্থানীয় সরকারমন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close