প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৮ সেপ্টেম্বর, ২০১৯

ট্রাক্টরচাপায় ২ স্কুলছাত্রের মৃত্যু

কিশোরগঞ্জের করিমগঞ্জে স্কুলে যাওয়ার পথে ট্রাক্টরচাপায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে করিমগঞ্জ-দেহুন্দা সড়কের লাখপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে—করিমগঞ্জ উপজেলার কিরাটন মাইজপাড়া গ্রামের মাহবুবের ছেলে রাজন (১২) ও একই এলাকার খোকন মিয়ার ছেলে মাহিন (১২)। দুজনই দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, সকালে একই বাইসাইকেলে চড়ে রাজন ও মাহিন বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। লাখপুর এলাকায় পোঁছালে ইটবাহী একটি ট্রাক্টর পেছন দিক থেকে সাইকেলটিকে চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হয়। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে ডাক্তার রাজনকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হলে মাহিনকেও ডাক্তার মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নিহত দুই ছাত্রের মরদেহ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনার দুই ছাত্রের মৃত্যুর প্রতিবাদে দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা ঘাতক ট্রাক্টরটিতে আগুনে দেয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,কিশোরগঞ্জ,স্কুলছাত্রের মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close