reporterঅনলাইন ডেস্ক
  ২৫ ফেব্রুয়ারি, ২০১৯

খুলনায় পৃথক সড়ক দুর্ঘটনায় চিকিৎসকসহ নিহত ৪

খুলনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন চিকিৎসকসহ ৪ জন নিহত হয়েছেন। সোমবার বিকেলে ফুলতলায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসকসহ ৩ জন এবং ডুমুরিয়ায় দুপুরে একজন স্বাস্থ্যকর্মী নিহত হন।

নিহতরা হলেন, গাজী মেডিকেল কলেজ হাসপাতালের নাক কান গলা বিভাগের আবাসিক সার্জন ডা. শাহাদাত হোসেন, নগরীর কিওর হোম ক্লিনিকের পরিচালক ও এনেসথেসিয়া চিকিৎসক ডা. মোয়াজ্জেম হোসেন ও তাদের বহনকারী প্রাইভেটকার চালক জাহাঙ্গীর হোসেন এবং স্বাস্থ্যকর্মী জাহিদুল ইসলাম।

ফুলতলা পুলিশ জানায়, ডা. শাহাদাত ও ডা. মোয়াজ্জেম প্রাইভেটকারে করে সোমবার বিকাল ৪টার দিকে যশোরের নওয়াপাড়ায় একটি অপারেশন করতে যাচ্ছিলেন। পথিমধ্যে খুলনা-যশোর মহাসড়কের ফুলতলা উপজেলার রাড়িপাড়া এলাকায় খুলনাগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ডা. মোয়াজ্জেম হোসেন ও চালক জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থলেই নিহত হন। ডা. শাহাদাতকে উদ্ধার করে দ্রুত ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে দুপুরে ডুমুরিয়া উপজেলার নর্নিয়া এলাকায় যশোর-চুকনগর সড়কে ট্রাকের সাথে মোটর সাইকেলের সংঘর্ষে জাহিদুল ইসলাম নামে একজন নিহত হন। তিনি যশোরের কেশবপুর উপজেলার ভরত ভয়না ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য কর্মী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,খুননা,চিকিৎসক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close