reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০১৯

প্রথমবারের মতো শ্বশুরবাড়িতে সাকিব

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ওয়ানডে ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বিয়ের পর এই প্রথম নরসিংদী শ্বশুরবাড়িতে এসেছেন।

বৃহস্পতিবার দুপুরে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপির সফরসঙ্গী হয়ে মনোহরদীতে আসনে সাকিব।

এসময় তাদের এক নজরে দেখার জন্য ভিড় জমায় ভক্তরা। সাকিব এবং শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের আগমনকে ঘিরে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে তোরণ ও রঙ-বেরঙের ব্যানার-পোস্টারে ছেঁয়ে যায় পুরো এলাকা।

দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিব তার শ্বশুরালয় উপজেলার খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদার বাড়িতে পৌঁছলে হাজার হাজার ভক্ত-দর্শক তাদের স্বাগত জানায়।

পরে সেখানে মেয়ের জামাই সাকিবকে বরণ করেন এলাকাবাসী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

বক্তব্য দেন, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, শিল্পমন্ত্রীর জামাতা ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজা মহিউদ্দিন, সাকিব আল হাসানের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, খিদিরপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ।

উল্লেখ্য, ক্রিকেটার সাকিব আল হাসান ২০১২ সালে মনোহরদী উপজেলার রামপুর গ্রামের আমেরিকান প্রবাসী মমতাজ উদ্দিনের মেয়ে সরদার উম্মে রুমান আহমেদ শিশিরকে বিয়ে করেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্বশুরবাড়ি,সাকিব,প্রথমবার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close