রাজশাহী প্রতিনিধি

  ০৮ ডিসেম্বর, ২০১৮

নৌকাকে বিজয়ী করতে আ.লীগ নেতা-কর্মীদের শপথ

সব দ্বন্দ্ব ও ভেদাভেদ ভুলে আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে অঙ্গীকার করেছেন রাজশাহীর আওয়ামী লীগের নেতা-কর্মীরা। শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় এ অঙ্গীকার করেন তারা।

সভায় নৌকাকে বিজয়ী করার লক্ষে নৌকার পক্ষে কাজ করতে রাজশাহীর ৫টি আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাড়াও মনোনয়ন বঞ্চিত আওয়ামী লীগের নেতারা দুইহাত তুলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন এবং হাত মুষ্ঠিবদ্ধ করে শপথবাক্য পাঠ করেন। সভায় শপথবাক্য পাঠ করান জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ‘নৌকা মার্কা আমাদের সবার মার্কা। নৌকার বিজয় হলে আমাদের সবার বিজয় হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখের দিকে তাকিয়ে সবাই নিজ নিজ জায়গা থেকে নৌকাকে বিজয়ী করতে কাজ করুন।’

তিনি বলেন, ‘অনেকেই মনোনয়নপ্রত্যাশী ছিলেন, কিন্তু পাননি। এতে মনের ভেতরে ক্ষোভ না রেখে প্রধানমন্ত্রী যাকে নৌকা প্রতীক দিয়েছেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে তাকে বিজয়ী করতে কাজ করব।’

জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক ড. আব্দুল খালেক ও অধ্যাপক ড. সাইদুর রহমান খান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু।

সভায় আরো বক্তব্য দেন রাজশাহী-৩ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ডা. মনসুর রহমান, রাজশাহী-৬ আসনে মনোনীত প্রার্থী শাহরিয়ার আলম, সংরক্ষিত নারী আসনের সাংসদ আকতার জাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সভার সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মানজাল, কামরুজ্জামান চঞ্চল ও সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান। সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,নৌকা,মনোনয়ন,আ.লীগ,শপথ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close