reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ডিসেম্বর, ২০১৮

নরসিংদীতে সড়কে গেল ৪ প্রাণ

নরসিংদীর শিবপুরে বেপরোয়া গতির দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো ১৭ জন। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দনগর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন—শিবপুর উপজেলার ঘোড়ারগাঁও গ্রামের আবদুল হকের ছেলে আলাউদ্দিন (৬০), লোকাল বাসের চালক উত্তর নাগরিয়াকান্দি গ্রামের তাহের মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৫০) ও শিবপুরের কারাচর এলাকার নাছির উদ্দিনের স্ত্রী রেহেনা বেগম (৪৫)।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানান, ঢাকা থেকে মনোহরদীগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মনোহরদী থেকে নরসিংদীগামী নিরাপদ পরিবহনের একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন অন্তত ১৭ জন। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আরো দুজনকে মৃত বলে জানান। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আটজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, দুটি বাসের বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। ঘাতক দুটি বাসকে জব্দ করা হয়েছে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,দুই বাসের সংঘর্ষ,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close