উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ১৪ নভেম্বর, ২০১৮

একাধিক হত্যা মামলার আসামির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ছবি: বন্দুকযুদ্ধে নিহত নূরুল কবির (ইনসেটে কলেজছাত্রী শারমিনা আক্তার)

কক্সবাজার সদরে একাধিক হত্যা মামলার আসামি নূরুল কবিরের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বর পয়েন্ট থেকে সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পুলিশের দাবি, “সন্ত্রাসীদের দুই পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ নূরুল কবির মারা যান।”

ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি বন্দুক, ৪শ’ পিস ইয়াবা ও ৩টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। নূরুল কবির সদর পৌরসভার দক্ষিণ রুমালিয়ারছরা টেকনাইফ্যা পাহাড়ের আব্দুল করিমের ছেলে। সে উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের কলেজছাত্রী শারমিনা আক্তার ও কক্সবাজার শহরের চাউল বাজার এলাকার ব্যবসায়ী আবু তাহের (৫০) হত্যা মামলার আসামি।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার প্রতিদিনের সংবাদকে জানান, “সন্ত্রাসীদের দু’গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে নূরুল কবিরের লাশ পাওয়া যায়। লাশের পাশে ১টি দেশীয় তৈরী এলজি বন্দুক, ৪শ’ পিস ইয়াবা ও ৩টি গুলির খোসাও পাওয়া গেছে।”

থানা সূত্র জানায়, গত সেপ্টেম্বর মাসে শহরের বড়বাজারের চাউল বাজার এলাকায় আবু তাহের (৫০) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করে নূরুল। সে ওই মামলার প্রধান আসামি। এছাড়া গত ১০ নভেম্বর উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নে বাড়ির ভেতর গিয়ে শারমিনা আক্তার (১৭) নামে এক কলেজছাত্রীকে গলাকাটে হত্যা করা হয়। সে ওই হত্যা মামলারও এজাহার নামীয় আসামি।

ওসি আরও জানান, নূরুল কবিরের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হত্যা,মামলা,আসামি,গুলিবিদ্ধ,মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close