গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

গৌরীপুরে জামাত-বিএনপির ৬৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ময়মনসিংহের গৌরীপুরের রামগোপালপুর ইউনিয়নের শিবপুর এলাকায় নাশকতার পরিকল্পনা ও পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় জামাত-বিএনপির ৬৯জন নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার গৌরীপুর থানার উপ পরিদর্শক (এসআই) শাহজালাল বাদী হয়ে গৌরীপুর থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় আসামি করা হয়েছে গৌরীপুর পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল খালেক মুন্সী, ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ, উপজেলা মৎস্যদলের আহ্বায়ক জালাল উদ্দিন, উপজেলা বিএনপির সদস্য নজরুল ইসলাম, হেলাল উদ্দিন, রামগোপালপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম, রামগোপালপুর ইউনিয়নের জামাত নেতা সোহেল, স্বেচ্ছাসেবকদল নেতা শাহী মুন্সীসহ নাম উল্লেখ ৪৪ জন ও অজ্ঞাতনামা ২০/২৫ জন।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২২ সেপ্টেম্বর রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের শিবপুরে নাশকতার পরিকল্পনা করছিলো একদল দুর্বৃত্ত। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ সোহেল নামে একজনকে আটক করলেও তাদের দলে থাকা অন্য দুর্বৃত্তরা পালিয়ে যায়। উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ বলেন, ‘ওইদিন শিবপুর এলাকায় এই ধরণের কোনো ঘটনা ঘটেনি। মূলত রাজনৈতিক নেতা-কর্মীদের হয়রানি করার জন্য উদ্দেশ্যমূলকভাবে এই গায়েবি মামলাটি করা হয়েছে।’

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটককৃত সোহেলসহ নাম উল্লেখ ও অজ্ঞাতনামাসহ ৬৯ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। সোহেলকে কোর্টে প্রেরণ করা হয়েছে। তবে এটা কোনো রাজনৈতিক মামলা নয়।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৌরীপুর,জামাত-বিএনপি,মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close