মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ০১ আগস্ট, ২০১৮

মনোহরগঞ্জে মোঃ তাজুল ইসলাম এমপিকে এমএলএসএস কমিটির ফুলেল শুভেচ্ছা

প্রাথমিক বিদ্যালয়ের এমএলএসএস কমিটির পক্ষ থেকে মোঃ তাজুল ইসলাম এমপিকে ফুলেল শুভেচ্ছা

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ৪২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত এমএলএসএস কমিটির পক্ষ থেকে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

গত রোববার মনোহরগঞ্জ উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময়ের পর এমএলএসএস কমিটির পক্ষ থেকে মোঃ তাজুল ইসলাম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরা হয়। এ সময় মোঃ তাজুল ইসলাম এমপিকে ক্রেস্ট ও স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরী, জেলা পরিষদ সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার মইনুল ইসলাম, উপজেলা এমএলএসএস কমিটির সভাপতি কামাল হোসেন পাঠান, সহ সভাপতি মোঃ মিঠন, মোঃ হেলাল, সাধারণ সম্পাদক মোঃ শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক রাজা মিয়া, সোহেল হোসেন, সাংগঠনিক সম্পাদক নিমাই দেবনাথ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সাইফুল ইসলামসহ আরো প্রমুখ ব্যক্তিবর্গ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোহরগঞ্জ,এমএলএসএস কমিটি,মোঃ তাজুল ইসলাম এমপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist