চাঁদপুর প্রতিনিধি

  ২০ এপ্রিল, ২০১৮

ফরিদগঞ্জে অগ্নিকান্ডে ১০ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

চাঁদপুরের ফরিদগঞ্জ সদর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই। এতে অন্তত কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। শুক্রবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা সদর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দুপুরে জুমার নামাজ চলার সময় বাজারের কেরোয়া ব্রীজের পুর্ব-উত্তর পার্শ্বের হোটেল বা পাশের লেপ-তোষকের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। দ্রুত আগুনের লেলিহান আশপাশের কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি টিম আসলেও এরপুর্বে একঘন্টার প্রচেষ্টায় স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- আলী আহম্মদের খাবার হোটেল, ওয়াহিদ ও লিটনের সাইকেলের দোকান, জিন্নার মুদি দোকান, ইব্রাহিমের কনফেকশনারী, কলামের চায়ের দোকান ও আলতাফের লেপ-তোষকের দোকান।

চাঁদপুর ফায়ার সার্ভিসের সহকারি স্টেশন অফিসার ফরিদ উদ্দিন জানান, চাঁদপুর থেকে ২০কিলোমিটর দূরে ফরিদগঞ্জ বাজার। ঘটনাস্থলে পৌছাতে পৌছাতে উপস্থিত জনতা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অগ্নিকান্ড,প্রতিষ্ঠান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist