reporterঅনলাইন ডেস্ক
  ১৯ এপ্রিল, ২০১৮

ধামরাইয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ৪০

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ধামরাইয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। এতে বাসের চালকসহ ৪০ জন যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ধামরাইয়ের মাদারপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ধামরাই, কালামপুর, সাভার, মির্জাপুর ও ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা-মেট্রো-ব- ১৪-৪৮৮৬) ধামরাইয়ের মাদারপুর বাসস্ট্যান্ডের কাছে অপর একটি বাসকে সাইড দিতে গেলে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটি গাছের ভেতরে ঢোকে সামনের অংশ চূর্ণবিচূর্ণ হয়ে যায়।

এ সময় বাসচালক, নারী-শিশুসহ ৪০ জন আহত হয়। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মী ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই জুয়েল হোসেন জানান, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে।

স্থানীয়রা জানান, সরু সড়কে দূরপাল্লার বাস পাল্লা দিয়ে চলার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। গত ৭ দিনে ধামরাইয়ের এই সরু সড়কে আটটি দুর্ঘটনায় অন্তত শতাধিক লোক আহত ও দুইজন নিহত হয়েছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,সড়ক দুর্ঘটনা,গাছের সঙ্গে বাসের ধাক্কা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist