reporterঅনলাইন ডেস্ক
  ১৫ এপ্রিল, ২০১৮

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৩

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। জেলার পোরশা ও পত্নীতলা উপজেলায় এ দুর্ঘটনা দুটি ঘটেছে। নিহতরা হলেন, পোরশা উপজেলা কসনা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৪২), মৃত মনির উদ্দিনের ছেলে আব্দুল সালাম (৫০), হিরা বেগম (৪০) ও অপরজন অজ্ঞাত মহিলার নাম জানা সম্ভব হয়নি এবং পত্নীতলা উপজেলার পানিওড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে রমজান আলী (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে উপজেলার সারাইগাছী বাজার থেকে ব্যাটারি চালিত ইজিবাইক করে আশরাফুল ও আব্দুস সালাম সহ ৭/৮ জন কসনা গ্রামে যাচ্ছিলেন। এসময় সারাগাছী থেকে ছেড়ে যাওয়া পোরশা গামী একটি যাত্রীবাহী বাস কুসরপাড়া নামকস্থানে ইজিবাইকটিকে পিছন থেকে ধাক্কা দিলে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এঘটনায় ইজিবাইকে থাকা আরও ৫ জন্য আহত হয়। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম দুর্ঘটনায় ৪ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

অপরদিকে, সকাল ৭টার দিকে পত্নীতলায় রমজান আলী নামে এক মৎস্য চাষী ভটভটি দূর্ঘটনায় নিহত হয়েছে। উপজেলার পানিওড়া গ্রাম থেকে রমজান আলী ভটভটি যোগে মাছ নিয়ে নজিপুর শহরে যাচ্ছিলেন। এসময় অপর একটি ভটভটি বিপরীত দিক থেকে এসে পুরাতন পত্নীতলা বাজারে ধাক্কা দেয়। এতে মাছ ভর্তি ভটভটি উল্টে গিয়ে চাপা পড়ে রমজান আলী মারা যান এবং অপর একজন আহত হয়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জহুরুল হক বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,নিহত,আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist