reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০১৮

রাজশাহীতে ট্রাকচাপায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ৩

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুজন এসএসসি পরীক্ষার্থী এবং অপর একজন এক পরীক্ষার্থীর বাবা বলে প্রাথমিকভাবে জানা গেছে। সোমবার সকাল ৯টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে পুঠিয়া উপজেলার তারাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তবে কোন গাড়ির সঙ্গে দুর্ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতরা হলেন—উপজেলার হলদারপাড়া গ্রামের আবদুল মোমিন (৩৫), তার ছেলে মোস্তাফিজুর রহমান (১৬) ও পুঠিয়া সদরের হাবিল উদ্দিনের ছেলে রাকিব হোসেন (১৬)।

পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মনোয়ার হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আবদুল মোমিন তার ছেলেসহ দুই এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন। পথে উপজেলার তারাপুর এলাকায় একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে তারা সড়কে ছিটকে পড়ে গাড়ির নিচে চাপা পড়েন। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

মনোয়ার হোসেন জানান, কোন গাড়ির নিচে তারা চাপা পড়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। লাশ তিনটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাকচাপায় নিহত,রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল,রাজশাহী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist