reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি, ২০২৪

ওয়েডিং অব দ্য সেঞ্চুরি : ৪৯১ কোটি টাকার বিয়ে ভাইরাল

ছবি : সংগৃহীত

মানুষের জীবনে অনেক বিশেষ দিন রয়েছে। তার মধ্যে বিয়ের দিন অন্যতম। এই দিনটিকে অবিস্মরণীয় করে তোলার জন্য নানা ধরনের প্রস্তুতি থাকে। জমকালো উদযাপন থেকে শুরু করে স্বতন্ত্র প্রবেশদ্বার পর্যন্ত। প্যারিসের এই বিয়েকে সম্প্রতি ‘শতাব্দীর সেরা বিবাহ’ হিসেবে উল্লেখ করা হয়েছে।

২৬ বছর বয়সি ম্যাডেলাইন ব্রকওয়ে ও জ্যাকব ল্যাগ্রোন প্যারিসে একটি জমকালো অনুষ্ঠানে নিজেদের বিয়ে সম্পন্ন করেছেন। তার পরিবার একটি সমৃদ্ধ গাড়ির ডিলারশিপ চালায়। এই দম্পতি বিখ্যাত নয়, তবে তাদের বিয়ে অনলাইনে অনেক মনোযোগ আকর্ষণ করেছে।

বিয়ের আসর বসেছিল ঐতিহাসিক ভার্সেই রাজপ্রাসাদে। প্রাইভেট জেটে গন্তব্যে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছিল অতিথিদের। তাদের মনোরঞ্জনের জন্য পারফরম করেন জনপ্রিয় ব্যান্ড ‘মেরুণ ফাইভ।’

কনের পরনে মহার্ঘ্য গাউনের পাশাপাশি রূপকথার পরিবেশ তৈরি করতে বিশ্বের মহার্ঘ্যতম ফুলে সাজানো হয়েছিল ভার্সাই প্রাসাদ। বিস্মিত দর্শকরা দেখেছেন, জমকালো অনুষ্ঠানের ভিডিও এবং ছবি টিকটকে ভাইরাল হয়েছে।

লরেন জিগম্যান, একজন ইভেন্ট পরিকল্পনাকারী, টিকটকে ব্রকওয়ের বিয়ের জন্য উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

ম্যাডেলাইন ব্রকওয়ে টেক্সাসের একজন উদ্যোক্তা। তার বাবা রবার্ট বব ব্রকওয়ে পেশায় বিল উজারি মোটর্সের চেয়ারম্যান ও সিইও। কোম্পানিটি ফ্লোরিডার কোরাল গেবলস ও কাটলার বে-তে মার্সিডিজ-বেঞ্জ ডিলারশিপ পরিচালনা করে। কেউ কেউ বিয়ের খরচ নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন। আবার কেউ কেউ সম্পদ জাহির করার প্রবণতা দেখে একমত নন।

ম্যাডেলাইন ব্রকওয়ে ও জ্যাকব ল্যাগ্রোনের জমকালো বিয়ের ভিডিও, যার জন্য ৫৯ মিলিয়ন খরচ হয়েছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ১৮ নভেম্বর এই দম্পতি বিয়ে করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিয়ে ভাইরাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close