নিজস্ব প্রতিবেদক

  ১৫ নভেম্বর, ২০১৭

এসআইবিএলের সাত পরিচালকের পদত্যাগ

বেসরকারি খাতের সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) সাত পরিচালক পদত্যাগ করেছেন। কয়েক দিন আগে বড় ধরনের রদবদলের পর এবার নতুন করে এই পরিবর্তন এলো। গতকাল মঙ্গলবার ব্যাংকটির পরিচালনা পর্ষদের সভায় পদত্যাগ করেন তারা।

জানা গেছে, পদত্যাগকারীদের মধ্যে চারজন স্বতন্ত্র ও তিনজন শেয়ারধারী পরিচালক। পদত্যাগ করা চারজন স্বতন্ত্র পরিচালক হলেন মো. আবদুর রহমান, আবদুল মহিত, এ এফ এম আসাদুজ্জামান ও মইনুল হাসান। এ ছাড়া বাকি তিনজন শেয়ারধারী পরিচালক হচ্ছেন ইউসুফ হারুন ভূঁইয়া, লিলি আমিন ও আফিয়া বেগম। এদের প্রত্যেকের ব্যাংকটির ২ শতাংশ শেয়ার রয়েছে বলে জানায় সূত্রটি। সূত্র জানায়, ওই সভায় নতুন করে আরো নয়জন পরিচালক নিয়োগ দেওয়া হয়। এরই মধ্যে সাতজন স্বতন্ত্র ও দুজন শেয়ারধারী পরিচালক। তবে তারা ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন বলে সূত্রটি জানায়।

উল্লেখ, গত ৩০ অক্টোবর বেসরকারি খাতের সোস্যাল ইসলামী ব্যাংকে (এসআইবিএল) বড় পরিবর্তন হয়। পদত্যাগ করেন ব্যাংকটির চেয়ারম্যান, নির্বাহী কমিটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি)।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist