reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০২৪

মিডল্যান্ড ব্যাংকের বার্ষিক ব্যবসায় কৌশল সম্মেলন

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের ইনস্টিটিউশনাল ব্যাংকিং, এসএমই এবং ট্রেজারি বিভাগের বার্ষিক ব্যবসায় কৌশল সম্মেলন ২০২৪ গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে গত শুক্রবার অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান প্রধান অতিথি হিসেবে বার্ষিক ব্যবসা পর্যালোচনা সভার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন বিশেষ অতিথি ছিলেন। ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের প্রধান জাভেদ তারেক খান বার্ষিক ব্যবসায় কৌশল সম্মেলনটি পরিচালনা করেন।

সম্মেলনে ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং ইউনিটগুলোর প্রধান ও আরএমরা, ট্রেজারি বিভাগের প্রধান নাজমুল আহসান এবং এসএমই বিভাগের প্রধান মো. আহসান জামিল হোসেন ২০২৪ সালের জন্য তাদের ব্যবসায় কৌশলগুলো উপস্থাপন করেন। ব্যাংকের সিনিয়ার ম্যানেজমেন্ট টিম এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানরা ওই ব্যবসায় কৌশল সম্মেলনে উপস্থিত ছিলেন।

সভায় ২০২৩ সালের ইনস্টিটিউশনাল ব্যাংকিং, ট্রেজারি এবং এসএমই বিভাগের পারফরম্যান্স মূল্যায়ন করা হয়। এছাড়া ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং, ট্রেজারি এবং এসএমই বিভাগের ২০২৪ সালের বার্ষিক বাজেট মূল্যায়ন করা হয় এবং বাজেট অর্জনের কৌশল নিয়ে পর্যালোচনা ও দিকনির্দেশনা দেওয়া হয়। ব্যবস্থাপনা পরিচালক নিয়ন্ত্রক সংস্থা কর্তৃক প্রদত্ত নির্দেশিকাগুলো মেনে চলা, সম্পদের গুণগতমান বজায় রাখা, নন-পারফরমিং লোন আদায় নিশ্চিত করা এবং শেয়ারহোল্ডারদের বিনিয়াগের রিটার্ন ডেলিভারি করাসহ সবাইকে ব্যাংকিং সেবা প্রদানে দক্ষতা ও উৎকর্ষতা নিশ্চিত করার এবং গ্রাহকদের আর্থিক লক্ষ্য পূরণে সহায়তা করার আহ্বান জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close