তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ১১ মার্চ, ২০২৪

চোখের পলকে হবে ফুল চার্জ

ফাস্ট চার্জিং স্মার্টফোন আনল অপো। মডেল অপো এফ২৫ প্রো। কোম্পানি দাবি করছে, এই ফোন চোখের পলকেই চার্জ হবে। কেননা, এতে দেওয়া হয়েছে ৬৭ ওয়াটের সুপারভোগ চার্জিং প্রযুক্তি। এছাড়াও এই হ্যান্ডসেটের বাদবাকি কনফিগারেশনও দুর্দান্ত।

অপো এফ অপো এফ২৫ প্রো ফোনে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চির অ্যামোলিড ডিসপ্লে। যা ফুল এইচডি রেজ্যুলেশনের এবং এইচডিআর ১০ প্লাস সাপোর্ট করে। পান্ডা গ্লাসের প্রোটেকশন মিলবে এই ফোনে। মাল্টিটাস্কিং করার জন্য ডিভাইসটিতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০৫০ চিপসেট।

যা ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ সাপোর্ট করে। যদিও ভার্চুয়ালি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম বাড়ানো যাবে। স্মার্টফোনের ক্যামেরাও রয়েছে দমদার। ব্যাকে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে মূল ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সঙ্গে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফ্রন্টে সেলফি ও ভিডিও কলের জন্য মিলবে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। এটির ব্যাক ক্যামেরা দিয়ে ৪কে ভিডিও রেকর্ডিং করা যাবে।

মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়াতে পারবেন ইন্টার্নাল স্টোরেজ। ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে ৫০০০ সঙ্গে ৬৭ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। অপোর দাবি অনুযায়ী, ০ থেকে ৩০ শতাংশ চার্জ করবে মাত্র ৩০ মিনিটে এবং ১০০ শতাংশ চার্জ কররে সময় নেবে ৪৮ মিনিট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close