তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ২৫ জানুয়ারি, ২০২৪

শক্তিশালী ওয়াইফাই রাউটার বাজারে

আপনার ঘরের ওয়াইফাই রাউটার ব্যবহারের অভিজ্ঞতাকে নতুনভাবে আপগ্রেড করার জন্য গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড নিয়ে এলো কিউডির মেশ সিরিজের আরো একটি রাউটার। মডেল এম ৩০০০। এটি একটি ডুয়েল ব্যান্ড ওয়াইফাই ৬ রাউটার। ব্যবহারের সুবিধার্থে কিউডি এই রাউটারটিকে ১ প্যাক, ২ প্যাক, এবং ৩ প্যাকের মোট ৩টি ভ্যারিয়েন্টে নিয়ে এসেছে বাজারে।

এই রাউটারগুলোতে শক্তিশালী ওয়াইফাই ৬-এর কার্যক্ষমতার সঙ্গে বাজারে এসেছে। এতে রয়েছে প্রতি সেকেন্ডে ২.৫ গেগাবাইটের ইন্টারনেট পোর্ট, এ ছাড়া রয়েছে ৫টি অ্যান্টিনা, যা আপনাকে দেবে ঘরের প্রতিটি কোনায় ইন্টারনেট সংযোগ পৌঁছে দেওয়ার সক্ষমতা।

গেমারদের জন্য এই রাউটারটি হতে পারে ইউজফুল, বাধাহীন এবং বাফাফেরিংমুক্ত গেমিং উপভোগ করার জন্য বেস্ট অপশন। এই মেশ রাউটারটির সব থেকে বিশেষ ফিচার হলো অন্য একটি মেশ রাউটারের সঙ্গে এটিকে খুব সহজে ঝামেলাহীনভাবে পেয়ারিং করে ব্যবহার করা যায়।

এই রাউটারটিতে ব্যবহার করা হয়েছে ১.৩ গিগাহার্জের ডুয়েল করটেক্স-এ৫৩ প্রসেসর এবং অতি দ্রুতগতির এ এক্স ৩০০০ সিরিজের ওয়াই-ফাই ৬ এর টেকনোলজি। এ ছাড়া রয়েছে ১টি ২.৫ গিগাবাইট পার সেকেন্ডের ইথারনেট পোর্ট, একটি ১০/১০০/১০০০ মেগাবাইট পার ইউনিট ইথারনেট পোর্ট। এ ছাড়া এই রাউটারটি ২০/৪০/৮০/১৬০ মেগাহার্জের ব্যান্ডউইথ পোর্ট করে। রাউটারটি একতলা ভবন পুরো ওয়াইফাই নেটওয়ার্কে বিস্তৃত

করতে পারে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close