প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৫ এপ্রিল, ২০২৪

ঈদের কেনাকাটা শেষে ফেরার পথে নিহত ৩

বিভিন্ন স্থানে সড়কে আরো পাঁচজনের মৃত্যু

রংপুরে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে বাস-অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া চুয়াডাঙ্গা, নারায়ণগঞ্জ, কুষ্টিয়া ও নওগাঁয় সড়ক দুর্ঘটনায় আরো ৫ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো ৫ জন। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর : রংপুরে বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ২ জন। গত বুধবার রাতে রংপুর নগরীর মাহিগঞ্জ থানার কলোনিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের ফয়জুর রহমানের ছেলে শিক্ষার্থী নাহিদ, একই উপজেলার মাদরাসাপড়ুয়া শিক্ষার্থী হাফেজ জনু ইসলাম জয় ও অটোচালক রবিউল ইসলাম। তারা ঈদের বাজার শেষে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার ওসি রওশন কবির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামে ও দর্শনা পুরোনো বাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও এক অবসরপ্রাপ্ত সেনাসদস্য আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১২টার মধ্যে দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন- দামুড়হুদার বিষ্ণুপুর গ্রামের আবদুল বারেকের ছেলে ইব্রাহিম (১০) ও সিরাজগঞ্জের উল্লাপাড়ার শ্রীবাড়ী গ্রামের মোতালেব হোসেনের ছেলে ইমরান খান (৩০)।

নারায়ণগঞ্জ : ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে যাত্রীবাহী বাসের পেছনে ধাক্কা লেগে মাজহারুল ইসলাম বাবলু নামে সিএনজিচালিত অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ সময় সিএনজিচালকও আহত হন। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লায় লিংক রোডের ভূইগড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাজহারুল ইসলাম বাবলু (৪০) কিশোরগঞ্জের করিমগঞ্জের নয়াকান্দি গ্রামের জাহেদ আলীর ছেলে। তিনি পল্লী দারিদ্র্যবিমোচন ফাউন্ডেশনে (পিডিবিএফ) চাকরি করতেন।

কুমারখালী (কুষ্টিয়া) : কুষ্টিয়ার কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মো. বিপ্লব হোসেন (১৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার চড়াইকোল বোর্ড আফিসসংলগ্ন কুষ্টিয়া-রাজবাড়ী আন্তঃসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিপ্লব উপজেলার চড়াইকোল গ্রামের মোহাম্মদ বিল্লাল হোসেনের ছেলে।

নওগাঁ : জেলার মান্দায় মালবোঝাই পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচ মাস বয়সি শিশু ফারাবির মৃত্যু হয়েছে। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন শিশুটির বাবা-মা ও বোন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close