কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২৬ নভেম্বর, ২০২৩

নির্বাচনের ঘোষণা দিলেন মেজর (অব.) আখতারুজ্জামান

কিশোরগঞ্জ-২ কটিয়াদী পাকুন্দিয়া আসন থেকে স্বতন্ত্র নির্বাচনের ঘোষণা দিয়ে যাত্রা শুরু করেছেন বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন। গতকাল শুক্রবার বিকালে উপজেলার গচিহাটা কলেজ মাঠে স্থানীয় জনসাধারণের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন। তিনি বলেন, বিএনপি গত ২৮ তারিখে ফাইনাল খেলার ঘোষণা দিয়ে হেরে গেছে। এখন আর আন্দোলন করে লাভ হবে না। বিএনপির সঙ্গে কেউ নেই।

তারেক রহমানের ব্যাপক সমালোচনা করে আখতারুজ্জামান রঞ্জন বলেন, আপনি বার বার ভুল সিদ্ধান্ত নিচ্ছেন। এ ভুল সিদ্ধান্তের জন্য দল প্রতিদিন প্রতিনিয়ত ক্ষতিগ্রস্ত হচ্ছে। একের পর এক নেতাকর্মীদের জেলে নিয়ে যাচ্ছে। তাদের জামিন করাতে পারছে না। দলের মহাসচিব জেলে, তিনিও জামিন পাচ্ছেন না। আমেরিকা, জাতিসংঘ, মানবাধিকার কেউ কোনো কথা বলছে না।

তা হলে নেতাকর্মীরা কী কারণে মরবে? এমন প্রশ্ন তুলে তিনি বলেন, আমার চ্যালেঞ্জ আমার বাজী আমার দলের নেতা তারেক রহমানের সঙ্গে। পাকিস্তান ১৯৭১ সালের ১৬ ডিসেম্বরে দেশ থেকে হেরে গেছে। এখন আবার যুদ্ধ করবো বললে কি হবে? আপনি ২৮ তারিখ ফাইনাল খেলা দিয়ে হেরে গেছেন। এখন দ্বিতীয় যুদ্ধ শুরু করতে হবে। সেটা হলো জনগণ ভোট দিতে পারে কিনা? নির্বাচনের নিয়ম নীতি মেনে জনগণের কাছে ভোট চাইতে পারি কিনা? ৭ তারিখ যদি দেখতাম জনগণ ভোট দিতে পারে নাই। তাহলে ৭ তারিখ থেকেই আবার হরতাল অবরোধ শুরু করতাম। জ্বালাও পোড়াও করে ৭১-এর মতো আরেকটা যুদ্ধ শুরু করতাম। আন্দোলনের মুখে সরকার বুড়ো আঙুল দেখিয়ে তফশিল ঘোষণা করে দিয়েছে। এখন উচিৎ ছিল নির্বাচনে এসে সরকারের জবাব দেওয়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close