প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৪ জুন, ২০২৩

সড়কে তিনজন নিহত

লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় দুই সিএনজি যাত্রী এবং হবিগঞ্জের মাধবপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

লালমনিরহাট : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় ওই সিএনজিতে থাকা আরো পাঁচ যাত্রী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২ জুন) রাত সাড়ে ১১টায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা ইউনিয়নের কবি শেখ ফজলল করিম স্মৃতি ফলকের পাশে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- পাটগ্রাম উপজেলার বেলতলী (রহমতপাড়া) গ্রামের আবদুল গফুরের ছেলে রফিকুল ইসলাম (৪০) এবং একই উপজেলার চিলার বাজার এলাকার আতিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, দুর্ঘটনায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। এ সময় সিএনজির পাঁচ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাধবপুর (হবিগঞ্জ) : হবিগঞ্জের মাধবপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির নোয়াপাড়া জোনাল অফিসের এক মিটার রিডার নিহত হয়েছেন। শনিবার (৩ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নোয়াপাড়া ইউনিয়নের কায়সারনগর ও সাহেব বাড়ি গেটের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরিদ মিয়া (৩৭) সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জয়েন বড়দল গ্রামের গোলাম আজম তালুকদারের ছেলে।

শায়েস্তাাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম ভূঁইয়া জানান, নিহত ফরিদ মিয়া রাস্তা পারাপারের জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকাগামী একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির নোয়াপাড়া জোনাল অফিসের ডিজিএম মো. ফয়েজ উল্লাহ জানান, নিহত ফরিদ চার বছর আগে মিটার রিডার পদে চাকরিতে যোগ দিয়েছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close