দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০২২

দুর্গাপুরে জালাল উদ্দিন তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত

নেত্রকোনার দুর্গাপুরে তিনবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। রবিবার শোক র‌্যালি, কবর জিয়ারত, দোয়া, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও গরিবদের মাঝে খাদ্য বিতরণের মাধ্যমে এ মৃত্যুবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে সর্বস্তরের অংশগ্রহণে মিলাদ ও দোয়া মাহফিল শেষে জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রেমন্ড আরেং। বিশেষ অতিতির বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট অসিত সরকার সজল, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, মাসুদ খান জনি ও চন্দন বিশ্বাস, মাওলানা আব্দুস সালাম, উসমান গণি তালুকদার, শ ম জয়নাল আবেদীন, অ্যাডভোকেট মজিবুর রহমান, আলী আসগর, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, আব্দুল্লাহ হক, ইউপি চেয়ারম্যান মো. সাদেকুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, ‘মো. জালাল উদ্দিন তালুকদারকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি আমাদের মাঝে না থাকায় আমরা এখন রাজনৈতিকভাবে অভিভাবকহীন হয়ে পড়েছি। এই হত্যা মামলার সুষ্ঠু তদন্ত নিয়ে অনেক সময় নষ্ট হয়েছে। এই নেতার প্রকৃত হত্যারহস্যের জট খুলে, অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনতে প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।’

উল্লেখ্য, ২০১২ সালের এই দিনে সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদার নিজ বাসভবনে গুলিবিদ্ধ হয়ে খুন হয়েছেন। এই হত্যা মামলার প্রকৃত রহস্য এখনো উদঘাটন করতে পারেনি পুলিশ প্রশাসন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close