লক্ষ্মীপুর প্রতিনিধি

  ১২ মে, ২০২২

লক্ষ্মীপুরে হানিফ

বিএনপি ক্ষমতায় আসার দুঃস্বপ্ন দেখছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বিএনপির সমালোচনা করে বলেছেন, ‘রাজনীতি করেন গণতান্ত্রিক পন্থা অনুসরণ করেন। শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবা স্বপ্ন দেখে লাভ নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে যদি জনগণের রায় পান তাহলে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেন আর তা না হলে ষড়যন্ত্র কিংবা অন্য কোনোভাবে ক্ষমতায় আসার স্বপ্ন আপনাদের জন্য দুঃস্বপ্ন হয়ে থাকবে।’ গতকাল বুধবার দুপুরে লক্ষ্মীপুর জেলা শহরের এন আহমদীয়া স্কুল মাঠে পৌর ও সদর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, ‘শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বিশে^ বাংলাদেশ যখন উন্নয়নের রোল মডেলের স্বীকৃতি লাভ করেছে। তারা (বিএনপি-জামায়াত) দেশের উন্নয়ন চায় না। কারণ তাদের প্রভু পাকিস্তান উন্নয়নে ব্যর্থ হয়েছে। যে পাকিস্তান এক সময়ে আমাদের শোষণ করেছিল সে পাকিস্তানের রিজার্ভ এখন ৪৮ বিলিয়ন ডলারের নিচে আর আমাদের রিজার্ভ এখন ৫০ বিলিয়ন ছাড়িয়েছে।’

সম্মেলনে পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল স্বপন, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, সহসভাপতি সফিকুল ইসলাম পিন্টু, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম এ মোমিন পাটোয়ারী, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হুমায়ুন কবির পাটোয়ারী প্রমুখ। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিরা।

২০০৩ সালে লক্ষ্মীপুর পৌর ও সদর থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের পর দীর্ঘ ১৯ বছর পর সম্মেলন হলো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close